October 18, 2024, 6:21 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের রাউজান থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার। সোনাতলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলায় অভিযুক্ত আসামীরা একমাসেও গ্রেফতার হয়নি সান্তাহারে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। গোবিন্দগঞ্জে অটো রিক্সার ব্যাটারী চুরির অ়ভিযোগে একজন আটক গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়ামিন সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় গোবিন্দগঞ্জে জোরপূর্বক পুকুরের মাছ ধরে বিক্রি, সাত লক্ষ টাকার ক্ষতি। আগামী রবিবার বগুড়া শহরে যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে বগুড়া সারিয়াকান্দি হাটশেরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি ও কর্মীসহ ৩ জন গ্রেফতার।

বরিশালে বিএনপির অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ মামলার অন্যতম আসামি গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৮, বরিশাল, সদর কোম্পানী অভিযান পরিচালনা করে কোতয়ালী থানার বিস্ফোরক ও নাশকতা মামলার অন্যতম প্রধান এজাহার নামীয় আসামী গ্রেফতার। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সুমন মোল্লা (৪০), পিতা- মৃত এসকেন্দার মোল্লা ওরফে সেকেন্দার মোল্লা, সাং-মন্নান খান সড়ক ২৫ নং ওয়ার্ড, থানা-কোতয়ালী, জেলা-বরিশাল’সহ অন্যান্য আসামীরা গত ০৪/০৮/২০২৪ খ্রিঃ তারিখ অনুমান ১২.৩০ ঘটিকার সময় বরিশাল কোতয়ালী মডেল থানাধীন সদর রোডের টাউন হল সংলগ্ন রাস্তায় উপস্থিত হয়ে আসামীরা পরস্পর যোগসাজসে বেআইনী জনতাবদ্ধে পিস্তল, শর্টগান, ককটেল, রাম দা, চাপাতি, চায়নিজ কুড়াল, সাবল, দা, লোহার রড, জি.আই. পাইপ ইত্যাদি দেশী ও বিদেশী অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে বিএনপির কার্যালয়ে হামলা করে কার্যালয়ের কাঠামো ও আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে এবং অনেক মূল্যবান জিনিসপত্র লুট করে ক্ষতি সাধন করে। এসময় বিএনপি কার্যালয়ের সামনে থাকা ০৪ টি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় এবং উপস্থিত লোকদের ভাংচুরের ঘটনায় কোন আইনী পদক্ষেপ নিলে খুন ও লাশ ঘুম করার হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।

এছাড়াও, গ্রেফতারকৃত আসামীর প্রত্যক্ষ অংশগ্রহণে বিভিন্ন সময়ে বরিশাল জেলার বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতামূলক কর্মকান্ড সংঘঠিত হয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামী অস্ত্র, মাদক মামলাসহ একাধিক মামলায় অভিযুক্ত আসামী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com